fbpx

Train Accident: লাইনচ্যুত ওয়াগন, হাওড়াগামী ট্রেন দাঁড়িয়ে পড়ায় দুর্ভোগে যাত্রীরা

Train Accident:- সোমবার গভীর রাতে তানকুপ্পা স্টেশনের কাছে কোডারমা থেকে গয়াগামী পণ্যবাহী ট্রেন দুর্ঘটনার কবলে পড়ে ধানবাদ রেলওয়ে বিভাগে। পণ্যবাহী ট্রেনটি লাইনচ্যুত হয়ে যায়। এতে আপ ও ডাউন লাইনে ট্রেন চলাচল ব্যাহত হয়। পরিস্থিতি সামাল দিতে কিছু ট্রেন রুট পরিবর্তন করে চালানো হচ্ছে। দুর্ঘটনার জেরে ১২৩২১ আপ হাওড়া মুম্বাই মেল দীর্ঘ সময় ধরে গোমোহ স্টেশনে দাঁড়িয়ে থেকেছে। পরে পরিবর্তিত রুটে ট্রেনটিকে হাওড়া নিয়ে আসার সিদ্ধান্ত নেওয়া হয়। এদিকে রুট পরিবর্তনের খবর জানতে পেরে ট্রেন থেকে প্রায় দু’শো রেলযাত্রী গোমোহ স্টেশনে নেমে পড়েন। তারা সড়কপথে গন্তব্যের উদ্দেশ্যে রওনা দেন। এর জেরে চরম দুর্ভোগের শিকার হতে হয় রেলযাত্রীদের(Train Accident)।

তথ্য অনুযায়ী, সোমবার রাতে সিপিসি নামের একটি পণ্যবাহী ট্রেন কোডারমা থেকে গয়া যাচ্ছিল। এ সময় পণ্যবাহী ট্রেনের তিনটি ওয়াগন লাইনচ্যুত হয়। ভোররাত ৩টে ১৫ মিনিটে আপ লাইনে ৫১ নম্বর পয়েন্টের কাছে ৪৪৯/০৭ নম্বর পোলের কাছে এ ঘটনা ঘটে। যার জেরে আপ লাইনে ট্রেন চলাচল ব্যাহত হয়েছে। ঘটনার খবর পাওয়া মাত্রই আতঙ্ক ছড়িয়ে পড়ে ধানবাদ রেল কন্ট্রোলে।

রেল চলাচল নিয়ন্ত্রণের দায়িত্বে থাকা কর্মীরা যাত্রী নিরাপত্তার কথা মাথায় রেখে আপ ও ডাউন লাইনে ট্রেন চলাচল বন্ধ করে দেন। বিভাগীয় নির্দেশে গোমোহ ও গয়া থেকে দুর্ঘটনা ত্রাণবাহী গাড়ি ঘটনাস্থলে পাঠানো হয়। লাইনচ্যুত ওয়াগনগুলিকে ট্র্যাকে ফিরিয়ে আনতে রেলকর্মীরা যুদ্ধ তৎপরতায় কাজ করছেন। উপরোক্ত ঘটনার জেরে অর্ধ ডজনের বেশি যাত্রীবাহী ট্রেন চলাচল ব্যাহত হয়েছে। বিভিন্ন স্টেশনে অনেক পণ্যবাহী ট্রেন থামানো হয়েছে। এতে যাত্রীদের চরম বিপাকে পড়তে হয়।

প্রতি মুহূর্তে খবরের আপডেটের জন্য চোখ রাখুন

Follow our Facebook Page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Vande Bharat Express in WB Previous post Vande Bharat Express in WB:-পশ্চিমবঙ্গের প্রথম বন্দে ভারত এক্সপ্রেস শীঘ্রই শিয়ালদহ-নিউ জলপাইগুড়ি রুটে চলবে
Next post Kolkata Weather Today:১৮ বছরের রেকর্ড ভাঙল এবারের কলকাতায়?