fbpx
Russia Ukren

Russia Ukren war: দুই দেশ মেতে আছে যুদ্ধে,ভারতে বিবাহ সম্পন্ন হলো রাশিয়ান যুবক ও ইউক্রেনীয় যুবতীর।

Russia Ukren: হিমাচল প্রদেশের ধর্মশালায় বিয়ে করলেন রাশিয়ার এক তরুণ ও ইউক্রেনের এক তরুণী।

মহম্মদ দারউশ একবার প্রেম এবং যুদ্ধ সম্পর্কে লিখেছিলেন: “আমাদের বিরহ যুদ্ধের মতো, এক বার দেখা হলে চুকেবুকে যাবে।” রাশিয়ার এক যুবক এবং ইউক্রেনের এক তরুণী তাকে আবার মনে করিয়ে দিয়েছেন। তারা দুই দেশের মধ্যে নৃশংস যুদ্ধে জড়াতে প্রস্তুত নয়। বরং তাদের বিশ্বাস ভালোবাসায় এবং সেই ভালোবাসা পূরণ করতেই তারা বিয়ে করে। হিমাচল প্রদেশে বিয়ে করেন।

পাত্রের নাম সের্গেই নভিকভ, মূলত রাশিয়ান কিন্তু এখন ইসরায়েলে বসবাস করছেন। আর পাত্রী হলেন ইউক্রেনের ইলোনা ব্রাকোমা। বেশ কয়েক বছর ধরে তাদের মধ্যে সম্পর্ক রয়েছে। দু’দেশের যুদ্ধও চিড় ধরাতে পারেনি তাঁদের সম্পর্কে। সম্প্রতি ভারতে গিয়ে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন তারা। আর সেই পরিকল্পনা অনুযায়ী গত বৃহস্পতিবার বিয়ে করেন এই Russia Ukren জুটি ।

হিমাচল প্রদেশের ধর্মশালায় বিয়ের অনুষ্ঠান হয়। স্থানীয় রীতি অনুযায়ী দুজনেই বিয়ে করেন। ধর্মশালার একটি আশ্রমের একজন পুরোহিত চার হাত মিলিয়েছেন। বর-কনে ভারতীয় পোশাক পরেন। বিনোদ শর্মা নামক এক ব্যক্তি এগিয়ে আসেন কন্যাদান করতে। স্থানীয় বাসিন্দারা দুই দলে বিভক্ত হয়ে বিয়েতে পাত্রপক্ষ ও কন্যাপক্ষ হয়েছিলেন।

প্রতি মুহূর্তে খবরের আপডেটের জন্য চোখ রাখুন

Follow our Facebook Page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

maruti suzuki Previous post Maruti YY8 ইলেকট্রিক SUV: Maruti YY8 ইলেকট্রিক SUV যা কলকাতা থেকে পুরী পর্যন্ত একক চার্জে যাবে শীঘ্রই ভারতীয় বাজারে আসছে৷
EPFO Next post পেনশন হিসাবে ₹50 হাজার অতিরিক্ত পাবেন? EPFO কী বলছে?