fbpx
Lalit-sushmita

Lalit-sushmita প্রেম হাসি, বাঁকা মন্তব্যের ঝড় সামলে এ বার গর্জে উঠলেন ললিত

Lalit-sushmita প্রেম করছেন শুনে কৌতুকে মেতেছেন অনেকে। এই বয়সে মনের মিল হতে পারে না? তাঁদের রসায়ন নিয়ে লোকজন এত হাসাহাসি করছে কেন? এ বার সেই প্রশ্নই তুললে ললিত।

মলদ্বীপ ছুটিতে সুস্মিতা-ললিত

১৪ জুলাই ঘোষণা করেছিলেন সম্পর্কে জড়িয়েছেন । Lalit-sushmita একসঙ্গে ছবি দিয়ে ললিত ইঙ্গিত দিয়েছিলেন, এই সম্পর্ক বিয়ে অবধি গড়াতে পারে। তার পর পরই যুগলের মলদ্বীপ সফরের একগুচ্ছ ছবি সামনে আসে।

সুস্মিতার সঙ্গে সদ্য মলদ্বীপ সফর থেকে ফিরে Lalit লিখলেন, ‘আমরা কি এখনও মধ্যযুগে বাস করছি? দু’জন মানুষ বন্ধু হতে পারে না? মিডিয়া আমাদের এই ভাবে ট্রোল করছে কেন? মিনাল মোদী আর আমি ১২ বছরের বিবাহিত জীবনে সেরা বন্ধুত্বে ছিলাম। তিনি আমার মায়ের বন্ধু ছিলেন না। এই কথাটা কেন রটেছে জানি না! তবে এই ধরনের বিকৃত মানসিকতা থেকে বেরিয়ে আসার সময় হয়েছে। আসলে যখন কারও ভাল হয়, বাকিরা সহ্য করতে পারেন না।’

রোহমান শলের সঙ্গে সম্পর্কে ইতি টেনে ললিতের সঙ্গে নতুন সফর শুরু করলেন প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা। প্রাক্তন স্ত্রী মিনাল মোদীর মৃত্যুর প্রায় চার বছর পর নতুন জীবনে পা রাখলেন ললিতও। একসঙ্গে চিরন্তন সুখের স্বপ্ন দেখছেন যুগল।

Get More NewsClick

More About Lalit Modi Click

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সুলা ভিনইয়ার্ডস ডি-স্ট্রীটে টোস্ট তুলেছে, সেবির কাছে আইপিও কাগজপত্র রেকর্ড করেছে Previous post ভারতের বৃহত্তম ওয়াইন প্রস্তুতকারক Sula Vineyards , আসতে পারে IPO
লেবেল-লাগানো-প্যাকেটজাত-খাবারে-৫-GST Next post GST: প্যাকেটজাত খাবারের উপর বসছে পাঁচ শতাংশ পণ্য পরিষেবা কর (জিএসটি)