fbpx
Google Recruitment 2022:গুগল কোম্পানিতে ভারতে বিরাট কর্মসংস্থানের সৃষ্টি, মোটা অঙ্কের বেতন |

Google Recruitment 2022: ভারতে প্রচুর কর্মসংস্থান গুগলের, মিলবে মোটা অংকের বেতন

আজকাল, গুগল চেনেন না এমন লোক খুঁজে পাওয়া প্রায় কঠিন। বিশেষ করে নতুন প্রজন্ম যারা মোবাইল বা অনলাইন বলে জানে তাদের গুগলকে জানা উচিত। গুগল বিশ্বের বৃহত্তম আইটি কোম্পানি এবং সার্চ ইঞ্জিন। উল্লেখ করার মতো নয় যে সারা দিন, প্রতি মিনিটে এবং প্রতি সেকেন্ডে অনলাইন অনুসন্ধানের সংখ্যা অবিশ্বাস্য। এবার Google India ভারতে একটি ইন্টার্নশিপ প্রোগ্রামের আয়োজন করবে যেখানে চাকরিটি জারি করা হবে এবং পরে গৃহীত হবে।

যারা আবেদন করতে পারবেনঃ সারা ভারত থেকে যে কোনো শিক্ষার্থী বা চাকরিপ্রার্থী এখানে আবেদন করতে পারেন। সেক্ষেত্রে, আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হন তবে আপনি এখানে আবেদন করতে পারেন।

ইন্টার্নশিপ এর সময়সীমা: ইন্টার্নশিপ প্রার্থীদের (গুগল ইন্টার্নশিপ 2022) দুটি ধাপে প্রশিক্ষণ দেওয়া হবে: গ্রীষ্মকালীন ইন্টার্নশিপ এবং শীতকালীন ইন্টার্নশিপ। শীতকালীন ইন্টার্নশিপ 22-24 সপ্তাহ এবং গ্রীষ্মকালীন ইন্টার্নশিপ 10-12 সপ্তাহ চলবে। 

ইন্টার্নশিপ এর স্থান ও স্টাইপেন্ড: ইন্টার্নশিপ প্রোগ্রামটি ভারতের বেঙ্গালুরু এবং হায়দ্রাবাদে সংগঠিত হয়েছে। সবচেয়ে গুরুত্বপূর্ণ, এই ইন্টার্নশিপের সময় প্রার্থীরা একটি বিশাল মোটা অঙ্কের স্টাইপেন্ড তথা ভাতা পাবেন।

আবেদন পদ্ধতি: আবেদন করতে পারবেন মূলত অনলাইনের মাধ্যমে। সেক্ষেত্রে নির্দিষ্ট লিংকে গিয়ে নিজের যাবতীয় সকল প্রকার তথ্য দিয়ে অনলাইন রেজিস্ট্রেশন ফর্ম পূরণ করবেন। আবেদন এর ক্ষেত্রে নিজের একটি বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি সঙ্গে রাখবেন।

শিক্ষাগত যোগ্যতা: কম্পিউটার সাইন্স কিংবা এই জাতীয় কোনো টেকনিক্যাল ক্ষেত্রে আপনাকে স্নাতক করতে হবে। মাস্টার ডিগ্রি কিংবা পিএইচডি করা থাকতে হবে। সফটওয়্যার ডেভলপমেন্ট এর কাজ তথা প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজ এর জ্ঞান থাকা দরকার। সঙ্গে ইংরেজি ভাষায় লিখতে, পড়তে ও বলতে জানতে হবে।

apply now

প্রতি মুহূর্তে খবরের আপডেটের জন্য চোখ রাখুন

Follow our Facebook Page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Previous post How to Find a Men Order Bride
maruti suzuki Next post Maruti YY8 ইলেকট্রিক SUV: Maruti YY8 ইলেকট্রিক SUV যা কলকাতা থেকে পুরী পর্যন্ত একক চার্জে যাবে শীঘ্রই ভারতীয় বাজারে আসছে৷